Breaking News

সাফা কবিরের একটু বেশিই খেয়াল রাখছেন তৌসিফ মাহবুব

টিভি নাটকের দুই জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব ও সাফা কবির। জুটি বেঁধে কিংবা আলাদা দুইভাবেই তারা দর্শকদের কাছে পরিচিত, সফল।

বাস্তব জীবনেও তাদের মধ্যে বন্ধত্বপূর্ণ সম্পর্ক। কিন্তু হঠাৎ সাফার একটু বেশিই খেয়াল রাখছেন তৌসিফ! হুট-হাট ফোন কোন করে খোঁজ নিচ্ছেন।

না, এটা বাস্তব নয়; নাটকেরই ঘটনা। সাফা-তৌসিফ জুটি বেঁধে সম্প্রতি একটি নাটকে কাজ করেছেন। যেটার নাম ‘থার্ড চান্স’। এটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা বাবু সিদ্দিকী। নাটকটিতে আরো আছেন মাসুম বাশার, রকি খান, এ্যাথেনা প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, অবসরপ্রাপ্ত জামান সাহেব চাকরি থেকে রিটায়ার্ড নিলেও, তার গৎবাঁধা জীবন, অনুশাসন, সময়ের সঠিক মূল্যায়ন এগুলো থেকে মোটেও রিটায়ার্ড নেননি।

বরং রিটায়ার্ড নেয়ার পর এগুলোর প্রতি তার মনোযোগ বেশ বেড়েছে। তিনি বাসার দরজার সামনে একটি ছোট্ট টেবিল পেতে রেখেছেন, তার উপরে টালি খাতা। যে বাসা থেকে বাইরে যাবে, তার যাওয়ার সময়, যাওয়ার কারণ, এমনকি আসার সম্ভাব্য সময়ও সেখানে উল্লেখ করে বের হতে হবে।

তার একমাত্র মেয়ে অবনী। যেমন সুন্দর ঠিক তেমনই মিষ্টি তার আচরণ। বাবার এমন কর্মকাণ্ডে শুরুতে সে বিচলিত থাকলেও, এখন সেটা সে মানিয়ে নিয়েছে।

অবনীর খুব ভাল বন্ধু আবির। এবং তাদের দুজনের কমন বন্ধু হলো সাদিয়া। পড়াশোনার পাট চুকালেও তিন বন্ধুর সম্পর্ক এখানে অটুট রয়ে গেছে।

হঠাৎ করেই অবনীর প্রতি একটু বেশিই কেয়ার করছে আবির। কারণে-অকারণে খোজ নিচ্ছে, হুট-হাট ফোন করে এক্সট্রা খাতির জমাচ্ছে। এর মধ্যে অবনীর জন্মদিন উপলক্ষে সাদিয়ার বাসায় বেশ জমজমাট এক সারপ্রাইজ।

পার্টির অ্যারেঞ্জ করেছে আবির। অবনী এত বিশাল আয়োজন দেখে হতবাক, তাই আনন্দে আত্মহারা হয়ে আবিরকে জড়িয়ে ধরে। ঠিক তখনই আবিরের ভেতর দিয়ে এক অদ্ভুত ভাললাগা শিহরিত হয়।

আবিরের বুঝতে বাকি থাকেনা যে, এটার নাম ভালোবাসা। কিন্তু ততক্ষণে মেঘে মেঘে বেলা শেষ। আবির তার ভালবাসার কথা প্রকাশের আগেই অবনীর বাগদান হয়ে যায় অন্য একজনের সাথে। এরপরই গল্প অন্য দিকে মোড় নেয়।নির্মাতা সিদ্দিকী জানালেন, শিগগিরই একটি বেসরকাটি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

About admin

Check Also

অভিনেত্রী নুসরাতকে আমি অপছন্দ করতাম, বিস্ফোরক মন্তব্য যশের

গত কয়েক মাসে যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা কম হয়নি। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *