Breaking News

ভক্তদের সঙ্গে নাচলেন অভিনেতা সালমান খান

নতুন সিনেমা ‘টাইগার থ্রি’র শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান।

রাশিয়ায় শুটিং শেষে বর্তমানে তিনি ইউনিট নিয়ে অবস্থান করছেন তুরস্কে। দেশটির ইস্তাম্বুল শহরে

ক্যাটরিনা কাইফকে নিয়ে শুটিং করছেন তিনি। সেখানকার শুটিং পর্বও শেষ। ফেরার আগে তুরস্কে শুটিংয়ের শেষদিন একেবারে পার্টি মুডে ধরা দিলেন সালমান।

তবে সে দেশের কোনো তারকার সঙ্গে নয়, তুরস্কে ভক্তদের সঙ্গে পার্টি করলেন বলিউড ভাইজান। নেচে

গেয়ে তাদের বেশ আনন্দ দিয়েছেন। তারই এক ভক্ত সেই নাচের ভডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

তাতে দেখা গেছে ভক্তদের সঙ্গে তার অন্যতম জনপ্রিয় ‘জিনেকে হ্যায় চারদিন’ গানে নাচছেন সালমান। তবে এ পার্টিতে দেখা মেলেনি ক্যাটরিনার।

করোনাকালে দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর চলতি বছরের শুরু থেকে সীমিত আকারে কাজকর্ম শুরু করেছেন

সংগীতশিল্পী ফাহমিদা নবী। কণ্ঠে তুলছেন নতুন নতুন গান। সেই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন এ সংগীতশিল্পী।

গানের শিরোনাম ‘তোমার দু’চোখ চেয়ে’। এর কথা লিখেছেন ও সুর করেছেন রাজীব ভৌমিক। সংগীতায়োজন

করেছেন তানিম আহমেদ। এরই মধ্যে গানটির রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। শিগ্গির ভিডিওচিত্রের কাজ শেষ করে একটি ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হবে বলে জানিয়েছেন ফাহমিদা নবী।

এ গান প্রসঙ্গে তিনি বলেন, ‘দারুণ কথামালা দিয়ে সাজানো একটি গান। সুরও ভালো হয়েছে। মনে হচ্ছে

অনেকদিন পর একটি গোছানো গান গাইলাম। আমার বিশ্বাস প্রকাশ হলে গানটি শ্রোতাদের ভালো লাগবে।’ এদিকে ফাহমিদা নবী এরই মধ্যে চ্যানেলে আইতে শুরু হওয়া ‘দ্য পিয়ানো লাউঞ্জ’-এ গান গেয়েছেন।

পাশাপাশি তিনি স্টেজ শোতেও অংশ নিচ্ছেন। ১০ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত একটি শোতে অংশ নিয়েছেন তিনি।

সর্বশেষ তার কণ্ঠে প্রকাশ হয় ‘হেরে যাওয়ার গল্প’ শিরোনামে একটি গান। এটি লিখেছেন অধ্যাপক

সাবরিনা সুলতানা চৌধুরী এবং সুর ও সংগীতায়োজন করেছেন সুদীপ্ত শাহীন। এর আগে জামাল হোসেনের লেখা ‘মন’ শিরোনামে একটি গান ফাহমিদা নবীর নিজের ইউটিউব চ্যানেল ‘আনমোল প্রজেক্ট’-এ প্রকাশ হয়েছে।

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শিল্পী। ১৯৯৫ থেকে ২০০০-তার ক্যারিয়ারের ব্যাপ্তি মাত্র পাঁচ বছর। এ পাঁচ বছরে অভিনয় করেছেন ৩৬টি সিনেমায়। তার অভিনীত সবচেয়ে জনপ্রিয় সিনেমা হচ্ছে মোহাম্মদ হোসেন প্রযোজিত ও রানা নাসের পরিচালিত ‘প্রিয়জন’।

এতে তিনি সালমান শাহের বিপরীতে অভিনয় করেছিলেন। ‘নাগ নর্তকি’ দিয়ে ক্যারিয়ার শুরু করা শিল্পীর আলোচিত আরও কয়েকটি সিনেমা হচ্ছে ‘বাংলার কমান্ডো’, ‘বাবা কেন চাকর’, ‘শক্তের ভক্ত’, ‘ক্ষমা নেই’, ‘মুক্তি চাই’ ও ‘লম্পট’।

সর্বশেষ তিনি নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ এবং দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’ সিনেমায় অভিনয় করেন। ক্যারিয়ারের সুবর্ণ সময়ে কোনো পূর্ব ঘোষণা ছাড়াই অভিনয় থেকে বিদায় নেন।

এরপর স্বামী, সংসার, সন্তান নিয়েই ব্যস্ত। সিনেমায় কাজ না করলেও গত ২০ বছর এ অঙ্গনের বেশ কিছু মানুষের সঙ্গে ঠিকই যোগাযোগ ছিল তার। এখনো রয়েছে।

একবার বলেছিলেন অভিনয়ে ফিরবেন। তবে কবে সেটা নির্দিষ্ট করে জানাননি। তবে শিল্পী জানান, প্রতিনিয়তই তিনি অভিনয়ে ফেরার প্রস্তাব পান।

যদিও আপাতত অভিনয় করার তেমন সময় সুযোগ নেই তার। তবু অনেকে যে তাকে মনে রেখেছেন এতেই তৃপ্ত এ নায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখনো প্রায়ই নাটক, সিনেমা, বিজ্ঞাপনে অভিনয় করার প্রস্তাব আসে। বিভিন্ন সময় বিভিন্ন চ্যানেলে অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ফোন আসে। যেমন ক’দিন আগেই সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে কয়েকটি চ্যানেল থেকে ফোন এসেছিল তাকে নিয়ে কিছু বলার জন্য।

আবার নিয়মিত টিভি চ্যানেলগুলোর ম্যাগাজিন অনুষ্ঠানেও অংশগ্রহণের প্রস্তাব আসে। কিন্তু এখন আমার একদম সময় নেই। দুই সন্তানকে নিয়ে অনেক ব্যস্ত থাকতে হয়। তবে ভবিষ্যতের কথা এখনই বলা যায় না। আগামীতে হয়তো অভিনয়ে ফিরতেও পারি। সেটা আসলে সময়ের ওপর নির্ভর করছে।’ এদিকে অভিনয়ে না থাকলেও চলচ্চিত্রাঙ্গনে চিত্রনায়িকা শিল্পীর বেশ সুনাম রয়েছে। অসচ্ছল অভিনয় শিল্পী এবং সাধারণ মানুষকে সাধ্যমতো সহযোগিতা করেন তিনি। করোনাকাল শুরুর পর গত দেড় বছর ধরে তার এ সাহায্য কার্যক্রম চলছে।

About admin

Check Also

সৃজিত খুব ছেলেমানুষ, আয়রার থেকে ওর বয়স খুব বেশি না: মিথিলা

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি আজ (বৃহস্পতিবার) ৪৪ বছরে পা রাখলেন। নিজের জন্মদিনেও শুটিং নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *