Breaking News

নেচে সমালোচনার মুখে শাকিবের নায়িকা দর্শনা

শাকিব খানের নায়িকা তিনি। কলকাতার মেয়ে দর্শনা শাকিবের বিপরীতে অভিনয় করেছেন অন্তরাত্মা নামক

একটি ছবিতে। যদিও মুক্তি পায়নি, তার পরেও এদেশীয় সিনেমাপ্রেমীদের কাছে তিনিই শাকিবের নায়িকা হিসেবেই পরিচিত।

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস (২২ শ্রাবণ) উপলক্ষে রবীন্দ্রসংগীতে একটি নাচ পরিবেশন করেন

অভিনেত্রী দর্শনা বণিক। আর তাতেই নেট দুনিয়ায় সমোলোচনার জোয়ার বইছে। ব্যাকলেস (পিঠখোলা) ব্লাউজ পরে রবীন্দ্র নৃত্যের উপস্থাপনা নিয়ে ট্রলের শিকার হচ্ছেন এ অভিনেত্রী।

পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের ‘জোজো’ সিনেমা দিয়ে টলিউডে অভিষেক ঘটে দর্শনার। তারপর একে একে বেশ কয়েকটি সিনেমায়ই দেখা যায় তাকে। অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ব্যোমকেশ সিরিজে তার করা

হেনা মল্লিকের চরিত্রটি দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছে। এ ছাড়া বহু মিউজিক ভিডিওতে কাজ করেছেন
দর্শনা। পরিচালক সৌম্যজিৎ আদকের ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ নামক গল্পে সৌরভ দাসের বিপরীতেও দেখা গেছে তাকে। এ ছাড়া তেলেগু ছবিতেও কাজ করেছেন তিনি।

এই বিতর্কের শুরুটা হয় দর্শনার পোশাক নির্বাচন নিয়ে। ২২ শ্রাবণ, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের এই দিন কবিগুরুকে শ্রদ্ধা জানিয়ে নিজের ফেসবুক পেইজে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন তিনি।

ফেসবুক ও ইনস্টাগ্রাম দুই জায়গায় তার এই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। হলুদ শাড়ির সঙ্গে ফিতায় বাঁধা ব্যাকলেস ব্লাউজ, খোঁপায় সুন্দর করে সাজানো জুঁই ফুলের মালা। ‘আমার মন মানে না’ গানটিতে পা মেলান তিনি।

মডেল-অভিনেত্রী দর্শনা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। নেট দুনিয়ায় তার ফলোয়ার প্রায় লাখ ছুঁই ছুঁই। এই ভিডিওতে অনেকে দর্শনার নাচের প্রশংসা করলেও, কেউ কেউ আবার পোশাকের জন্য তাকে নিয়ে ট্রল করতে ছাড়েননি। সমালোচনার মূলে ছিল দর্শনার পিঠখোলা ব্লাউজ। স্লিভলেস ব্লাউজের সঙ্গে রবীন্দ্রনৃত্য যেন কিছুতেই মানতে পারছেন না সমালোচকরা।

কেউ লিখেছেন, ‘উদ্দেশ্যটা কী? রবিঠাকুরকে শ্রদ্ধা জানানো, নাকি পিঠখোলা ব্লাউজ পরে শরীর দেখিয়ে নিজের প্রচার?’ আবার কেউ কেউ দর্শনার রুচিবোধ নিয়েও প্রশ্ন তোলেন। কেউ লিখেছেন, ‘কবিগুরুকে শ্রদ্ধা জানানোর জন্য পিঠখোলা হাতকাটা ব্লাউজটা না পরলেই ভালো লাগত।’

About admin

Check Also

এবার ধীরে ধীরে নিজের শরীরকে ভালোবাসতে শিখলেন বিদ্যা বালান

ক্যারিয়ারের প্রথম দিকে বলিউডের প্রথাগত ফিটনেসে মনোযোগ দিলেও ধীরে ধীরে সেখান থেকে নিজেকে সরিয়ে আনেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *