Breaking News

চূড়ান্ত হলে সব জানাবো: তারকা পূজা চেরি

আঠারো বছর পার হওয়ার আগেই নায়িকা হয়ে রীতিমতো শোবিজে তাক লাগিয়ে দিয়েছেন। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন।

বলছি শিশুশিল্পী থেকে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া পূজা চেরি’র কথা। রুপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে এগিয়ে চলছেন পূজা।

এদিকে এবারের পূজা কিভাবে পালন করছেন এ নায়িকা? উত্তরে পূজা চেরি বলেন, প্রতিবার শারদীয় উৎসব নিজ এলাকায় কাটাই। এবার করোনার কারণে বাধ্য হয়ে ঢাকায় কাটাতে হচ্ছে। তেমন কোনো অয়োজন না থাকায় কিছুটা মন খারাপ। তবে কেনাকাটা করার কারণে মন খারাপের ভিড়ে কিছুটা আনন্দ পাচ্ছেন এই নায়িকা।

পূজায় নিজের জন্য পাচঁটা শাড়ি কিনেছেন বলে জানান তিনি। নিজের কেনার পাশাপাশি পরিবারের সবাইকে একটা করে উপহার দিয়েছি।

কাজের কথা বলতে গিয়ে তিনি বলেন, বেশ কিছু চিত্রনাট্য হাতে পেয়েছি। যেগুলো ভালো লাগেনি সেগুলো না করে দিয়েছি। কারণ সবাই এখন আমার কাছে মানসম্মত ছবি প্রত্যাশা করে। দর্শক অপছন্দ করবে এমন কাজ করবো না। কিছু ছবির ব্যাপারে কথা চলছে। চূড়ান্ত হলে সব জানাবো।

এদিকে ‘জ্বীন’, ‘সাইকো’ ও ‘শান’ নামের তিনটি ছবিতেও অভিনয় করছেন পূজা। এগুলো করোনাকালের পর মুক্তি পাবে বলে তিনি জানান।

সত্যনারায়ণ কি কথা’ নামের একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের। কিন্তু ছবিটি থেকে বাদ পড়েছেন তিনি। তার জায়গায় নেওয়া হয়েছে কিয়ারা আদভানিকে।

ফলে এই ছবিতে প্রথমবারের মতো অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে শ্রদ্ধার জুটি বাধা হলো না। ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায় কার্তিকের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা।

এ প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা জানান, ছবিটিতে অভিনয় করতে ১০ কোটি টাকা চেয়েছিলেন শ্রদ্ধা। উচ্চ পারিশ্রমিক চাওয়ায় তাকে বাদ দেওয়া হয়েছে। তার পরিবর্তে তিন কোটি টাকায় কিয়ারার সঙ্গে চুক্তি করেছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে কিয়ারা অভিনীত সিনেমা ‘শেরশাহ’। সিনেমাটি মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে। এতে কিয়ারার অভিনয়ও দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে।

বর্তমানে কিয়ারা বেশ কয়েকটি আলোচিত সিনেমার কাজ করছেন। এগুলো হলো ‘ভুল ভুলাইয়া ২’, ‘মিস্টার লেলে’ এবং ‘যুগ যুগ জিও’।

শ্রদ্ধা কাপুর নির্মাতা লাভ রঞ্জনের একটি সিনেমায় অভিনয় করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর। কার্তিক আরিয়ানের হাতে রয়েছেন বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- ‘ফ্রেডি’, ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’, ‘শেহজাদা’, ‘ধামাকা’ এবং ‘ভুল ভুলাইয়া ২’।

About admin

Check Also

আমি কেন আমার পরের প্রজন্মের মেয়েরাও শাকিবের নায়িকা হবে : নায়িকা পূজা চেরি

শাকিব ভাইয়া একজন মাঝি আর আমি অ’ভিজাত পরিবারের মে’য়ে। না শহুরে অ’ভিজাত পরিবারের মে’য়ে হলে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *