Breaking News

কী চলছে অভিনেত্রী জয়ার জীবনে?

বাংলাদেশের জনপ্রিয় মুখ জয়া আহসান। যিনি টলিউডেরও একজন জনপ্রিয় অভিনেত্রী। দুই বাংলাতেই সমান তালে অভিনয় দক্ষতা দেখিয়ে যাচ্ছেন চিরসবুজ এই অভিনেত্রী।

কলকাতায় অরিন্দম শীলের ছবি দিয়েই টলিউডে পা রেখেছিলেন জয়া। তারপর একে একে কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে

সৃজিত মুখোপাধ্যায় সবার ছবিতেই কাজ করেছেন তিনি। আবির থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সঙ্গেও তাকে জুটি বাঁধতে দেখা গেছে।

জয়া মানেই তার অভিনয়ে রয়েছে এক আলাদা জাদু। মিষ্টি বাংলায় কথা বলেন তিনি। আর তাতেই পাগল সবাই। অভিনয়ের দক্ষতায় তিনি মন জিতেছেন সবার। মাঝে মধ্যেই অনেকেই প্রশ্ন করেন জয়ার বয়স নিয়ে।

তার বয়স যাই হোক না কেন, খোলামেলা উত্তর দেন তিনি সব প্রশ্নের। ধর্ষণের বিরুদ্ধেও মুখ খুলতে দেখা যায় তাকে।

এবার তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। একটি বিজ্ঞাপনের শুট। সেখানে দেখানো হয়েছে জয়ার জীবনের কিছু রোজকার রুটিন।

কিভাবে দিন শুরু করেন তিনি। তার বাথরুম, গোসল, এমনকি রোজকার খাদ্যাভাস, ওয়েট মাপা সব কিছুই থাকছে। তবে পুরোটা এখনো রিলিজ করেনি।

জয়া এই ভিডিও শেয়ার করে পরবর্তী অংশের জন্য অপেক্ষা করতেও বলেছেন। তবে তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

৩ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পায় বহু প্রতিক্ষীত ‘মানি হেইস্ট সিজন-৫। ইতোমধ্যেই, সেক্রেটারি ন্যাশনাল ব্যাঙ্কের ভিতরে সামরিক বাহিনী পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন এবং এর ফলে ডাকাতদের অনেক ক্ষতি হতে পারে।

মানি হেইস্টের অন্যতম প্রেমময় চরিত্র, টোকিওর ওর প্রতি দুর্বলতা তাকে বিশেষ করে তোলে। নির্মাতারা এখন পর্যন্ত প্রতিটি নতুন সিজনের সঙ্গে চিত্রনাট্যে আরো নৃশংসতা স্পষ্ট করেছে, এবং এই সিজনেও তা অব্যাহত।

মানি হেইস্টের মূল গল্পের পাশাপাশি অনেকগুলো সাবপ্লট রয়েছে। যা আবেগতাড়িত করবে দর্শককে। ‘মানি হেইস্ট’ এ অভিনয় করেছেন অ্যালভারো মর্তে তথা প্রফেসর, ইতজিয়ার ইতুয়াও তথা ইন্সপেক্ট রেকেল, মিগুয়েল হেরেন তথা রিও এবং জাইম লোরেট তথা ডেনভার।

চারটি ভাল সিজনের পরে, এই শো ইতোমধ্যেই তার কাঙ্খিত জনপ্রিয়তা হারিয়েছে। তাহলে এমন কি হতে পারে যা আগে দেখানো হয়নি?

এই পর্বে থাকছে টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যে দেখা যাবে রোলার কোস্টার রাইড। ডেনভার, মানিলা এবং টোকিও-কে তাদের পরিকল্পনা বাস্তবায়িত করার উদ্যোগ নিতে দেখা যাবে এই সিজনে।প্রসঙ্গত, চার বছর আগে ২০১৭ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় ‘মানি হায়েস্ট’-র প্রথম সিজন।

About admin

Check Also

এবার ধীরে ধীরে নিজের শরীরকে ভালোবাসতে শিখলেন বিদ্যা বালান

ক্যারিয়ারের প্রথম দিকে বলিউডের প্রথাগত ফিটনেসে মনোযোগ দিলেও ধীরে ধীরে সেখান থেকে নিজেকে সরিয়ে আনেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *