Breaking News

আবদার মেটালেই ক্যামেরার সামনে দাঁড়ান রাইমা

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন শুধু অভিনয় দিয়ে নয়, নানা রকম কাজ দিয়েও সব সময় আলোচনায় থাকেন। সাম্প্রতিক সময়ে তার নজরকাড়া ফটোশুটের মাধ্যমে তিনি আলোচনায়।

কলকাতার প্রথমসারির ফটোগ্রাফার তথাগত ঘোষ বহুবার রাইমাকে ক্যামেরাবন্দি করেছেন। তাদের বন্ধুত্বের

কথাও কারো অজানা নয়। তবে সুযোগ পেলেই নাকি তথাগতের কাছে নানা আবদার করে থাকেন রাইমা। আর সেটা না মানলে কোনোভাবেই তাকে ক্যামেরার সামনে দাঁড় করানো যায় না।

একবার শুটিংয়ের মধ্যে আলোচনা চলাকালীন তথাগত জানিয়েছিলেন একটি ঘোড়া থাকলে ছবিগুলো আরও জমে

যেত। সেই কথা রাইমা শুনতেই সে কালো ঘোড়ার বায়না করে বসে। কালো ঘোড়া না হলে তিনি কিছুতেই শুট করবেন না। জেদ ধরে বসেছিলেন নায়িকা। শেষে কালো ঘোড়া এনে দিতেই ফের শ্যুট শুরু করেন তিনি।

আর একবার, মাটির ভাঁড়ে চা খাওয়ার আবদার করেছিলেন রাইমা। কিন্তু রাইমাকে নিয়ে চায়ের দোকানে

দাঁড়ালেই তো লোকের ভিড় জমাবে। কিন্তু কে শোনে কার কথা! শেষ পর্যন্ত জেদ রাখতে রাইমাকে নিয়ে

তেঘড়িয়ার একটি পরিচিত চায়ের স্টলে আসেন তথাগত। তুলনামূলক ফাঁকা সেই চায়ের দোকানে স্বস্তিতে ভাঁড়ের চা খেয়ে শান্ত হন নায়িকা, ফেরেন শুটে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি। কয়েকদিন ধরেই গুজব উঠেছিলো দ্বিতীয় বিয়ে করছেন এই নায়িকা। সাবেক

ছাত্রলীগ এক নেতাকে নিয়েই তার বিয়ের গুজব উঠেছিলো। অবশেষে সেই পাত্রকেই বিয়ে করলেন ঢাকাইয়া ছবির এই নায়িকা।

মাহির বর সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে দুই সন্তানও। তাই দ্বিতীয় বিয়ের পরপরই মাহি ফুটফুটে ২ সন্তানের মা হয়ে যান। এরমধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা।

তবে মাহির বর্তমান স্বামী রাকিব সরকারের সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স হয়েছে কিনা সেটি এখনো জানা যায়নি।

কিন্তু বিভিন্ন সময়ে মাহির শরীরের অংশ বিশেষের ছবি নিজের সঙ্গে ফেসবুকে পোস্ট করেছেন রাকিব সরকার। এমন সম্পর্কের কারণেই কি- প্রথম সংসারের দাম্পত্য জীবনের অশান্তি নেমে এসেছে কিনা এমনটাই প্রশ্ন নেটিজেনদের। একইভাবে এই সম্পর্কের জেরেই কি প্রথম স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের ঘটনা ঘটেছে কিনা? সেই প্রশ্নও অনেকের।

উল্লেখ্য, রোববার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টা ২৫ মিনিটে অর্থাৎ ১৩ সেপ্টেম্বর (সোমবার) ফেসবুকে নিজের বিয়ের ছবি মাহি নিজেই প্রকাশ করেছেন। ছবির ক্যাপশনে মাহি লেখেন, আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ইং ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।

এর আগে গত ১১ জুন দিনগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে মেহেদি রাঙা হাত, কপালে ছোট লাল টিপ, নাকে ছিল নাকফুল, পরনে লাল কাতান শাড়িতে নববধূর মতোই সেজেছিলেন মাহি। ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন- আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।

About admin

Check Also

সৃজিত খুব ছেলেমানুষ, আয়রার থেকে ওর বয়স খুব বেশি না: মিথিলা

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি আজ (বৃহস্পতিবার) ৪৪ বছরে পা রাখলেন। নিজের জন্মদিনেও শুটিং নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *